হলুদের কৌটায় ইয়াবা: সাহেরার সাথে ধর্মের ভাই ও ছেলে আটক!

চট্টগ্রাম •


চট্টগ্রামে বিশেষ কৌশলে হলুদের কৌটায় লুকানো ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. সুমন (৩০), সাহেরা বেগম (৬০), এবং মো. আবুল কাশেম ওরফে ভোলা (৪৩)।

রবিবার (২৭ জুলাই) গভীর রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে সাহেরা খাতুন খুবই ধূর্ত।! তিনি ছেলের মাধ্যমে মাদক ব্যবসা করেন। তার ছেলের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। ছেলে জেলে যাওয়ায় তার ব্যবসা স্থবির হয়ে যায়। তাই সে সুমনের সাথে মা-ছেলের সম্পর্ক পাতায়! শুধুমাত্র ইয়াবা বিক্রির জন্যই সুমনকে ছেলে মানেন সাহেরা! সম্পর্ক পাতানো শুধু সুমনের সাথেই সীমিত থাকেনি; যার কাছ থেকে ইয়াবা কেনেন সেই আবুল কাশেম ওরফে ভোলাকেও বানিয়েছেন ধর্মের ভাই! আর এই ভাই ডাকার সুবাদে ইয়াবা কেনার সময় বিশেষ ছাড়ও পেতেন সাহেরা!

তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে ডবলমুরিং মডেল থানার চৌমুহনী কর্ণফুলী মার্কেটের উত্তর পাশে ডাস্টবিনের বিপরীতে তরিকত মঞ্জিলের ২য় তলায় অভিযান চালিয়ে সুমন ও সাহেরা খাতুনকে গ্রেপ্তার করা হয়। এসময় সাহেরা খাতুনের ঘরে হলুদের কৌটায় বিশেষ কৌশলে রাখা ৭৫ পিস, সুমনের পকেট থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে সাহেরার দেওয়া তথ্যের ভিত্তিতে চৌমুহনী ছাড়িয়াপাড়া বরফকলের শাহাজাহানের ভাড়ার ঘর থেকে আবুল কাশেম ভোলাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃত সাহেরার বিরুদ্ধে একটি এবং ভোলার বিরুদ্ধে আরও চারটি মামলা রয়েছে। গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।